এক লক্ষ টাকা পর্যন্ত ফ্রি বিটকয়েন এই অ্যাপটি দিচ্ছে, দেখুন কিভাবে Free BitCoin ক্লেম করবেন?

আপনারা সবাই তো জানেনই এখন একটি বিটকয়েন এর দাম কত(২৫ লক্ষ টাকার আশেপাশে) চলছে। আপনারা মাত্র একটি অ্যাপ ইনস্টল (App Install) করে সাড়ে তিন হাজার টাকার ফ্রি বিটকয়েন ক্লেম করতে (free-bitcoin Claim) পেতে পারেন।

এখানে আপনি ফ্রি বিটকয়েন ক্লেম করতে পাবেন। আপনাকে কিছুই করতে হবে না। কয়েন ক্লেম (coin claim) করতে হবে আর কিছু প্রসেস ফলো (precess follow) করতে হবে। তাহলেই আপনি ক্লেম করতে পারবেন দিনে 3500/- টাকার মতো ফ্রী বিটকয়েন

এখানে আমি কিছু ফ্রী বিটকয়েন ইনকাম করেছি যেটা স্ক্রিনশট নিচে দিয়ে দিলাম।

আপনাদেরকে আমি আমার স্ক্রিনশটটা (Screen Short) দেখিয়ে দিলাম যেখানে আমি কত টাকা ইনকাম করেছি।এটা থেকে আমি এখনো পর্যন্ত 21739 টাকা ইনকাম করে ফেলেছি, আরো করছি। এটা তো কিছুই নয় আপনি যদি একটু ভালোভাবে কাজ করেন তাহলে আমার থেকেও আপনি ভালো টাকা ইনকাম করতে পারবেন।

কিভাবে পানিও ফ্রি বিটকয়েন ক্লেম করবেন?

আমি এই free-bitcoin কিভাবে ইনকাম করেছি আর আপনি কিভাবে করবেন যেভাবে আমি করেছি তা আপনাকে এই পোস্ট টিতে জানাবো।

অ্যাপটি থেকে আপনিও প্রতিদিন ফ্রি বিটকয়েন ক্লেম (Free BitCoin Claim) করতে পারবেন। ফ্রী বিটকয়েন ক্লেম করার জন্য সবার প্রথমে আপনাকে এই অ্যাপটি আপনার মোবাইল ফোনের মধ্যে ইনস্টল করতে হবে। এই অ্যাপ্লিকেশনটা আপনার মোবাইলে ইনস্টল করার পর একটি অ্যাকাউন্ট বানাতে হবে তারপর আপনার অ্যাকাউন্টের কেওয়াইসি কমপ্লিট করতে হবে, তা না হলে টাকাটা পাবেন না। যেমনি অ্যাপটি আপনার মোবাইল ফোনে ইনস্টল করবেন সঙ্গে সঙ্গে আপনাকে 50 টাকার বিটকয়েন দেয়া হবে।

এরপর আপনার কেওয়াইসি কমপ্লিট হয়ে গেলে আপনাকে আরো একটি স্ক্র্যাচকার্ড দেয়া হবে যেটা থেকে ফ্রি বিটকয়েন ক্লেম করতে পারবেন। এরকম পরপর আপনাকে অনেকগুলো দেয়া হবে।

জেমনি কেওয়াইসি কমপ্লিট করে ফেলবেন আপনাকে একটি রেফারেল কোড দেয়া হবে। এই রেফারেল কোড টা কপি করে আপনি আপনার বন্ধুদের সাথে কিংবা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার হতে হবে। আর আপনার ওই রেফারেল কোড (Referral Code) থেকে কেউ যদি অ্যাপটা ইন্সটল (App Install) করে তাহলে আপনাকে দেয়া হবে 150 টাকা, একেকটি ইন্সটলের জন্য পাবেন এই টাকাটা।

নিচের দেওয়া বাটনে ক্লিক করে অ্যাপটা ইন্সটল করুন আর প্রতিদিন পেয়ে যান 3500 টাকা পর্যন্ত ফ্রি বিটকয়েন ক্লেম করুন। এভাবে প্রতিদিন আপনারা free-bitcoin claim করতে পারবেন। ফ্রি বিটকয়েন ক্লেম করতে অসুবিধা হলে কিংবা এ বিষয়ে আরও কিছু জানতে চাইলে নিচে কমেন্ট করুন।

Leave a Comment