টানা ৩ দিন বন্ধ থাকার পর খুললো বান্ডেল স্টেশন, কোন ট্রেন গুলি বাতিল লিস্টটা দেখেনিন।

Bandel Rail Station Train News In Bengai : পূর্ব রেল জানিয়েছিল যে পরিস্থিতির সঙ্গে থাকলে সোমবার বেলা তিনটার পর থেকেই চালু করে দেয়া হবে ব্যান্ডেল স্টেশনে রেল চলাচল।

এবার যাত্রীদের ভোগান্তি দূর হতে চলেছে বলে জানিয়েছে পূর্ব রেলওয়ে কর্তৃপক্ষ। ব্যান্ডেল স্টেশন এ এ কদিন যে রুট রিলে ব্যবস্থা এবং ইন্টারলকিং ব্যবস্থার কাজ চলছিল তা প্রায় শেষের মুখে। আর যাত্রীদের ঘুরপথে তাদের গন্তব্যে যেতে হবে না। কথা দিয়ে কথা রেখেছে।

ব্যান্ডেল স্টেশনের ট্রেনের টাইমটেবিল 

সোমবার বিকেল তিনটের পর থেকে ঠিক আগের সুচি মেয়ে নেই ব্যান্ডেল গামী ট্রেন গুলি তার গন্তব্য স্থানের দিকে ছুটবে। সোমবার ব্যান্ডেল স্টেশন থেকে বিকাল তিনটের পর প্রথম ট্রেন যাত্রা শুরু করে।

ভারতীয় রেল কর্তৃপক্ষ জানিয়েছে যে ওরকম প্রাকৃতিক দুর্যোগ বা অন্যান্য সমস্যা দেখা না দিলে আগের সময় মতোই ব্যান্ডেল স্টেশনের ওপর দিয়ে ট্রেন গুলি সঠিক টাইম টেবিল মানে চলাচল করবে। এখন কিছু ট্রেনের টাইম টেবিল দেখে নেয়া যাক 

আরো পড়ুন –উচ্চমাধ্যমিক পরীক্ষায় ফেল করাই আত্মহত্যা করলো Umbrella Girl?

প্রধান প্রধান ব্যান্ডেল স্টেশনের ট্রেনের টাইম টেবিল

প্রথম লোকাল ট্রেন Burdwan থেকে ছাড়বে

  1. Burdwan to Howrah Local (36812) -2:25 AM – 5:23 AM

প্রথম লোকাল ট্রেন Burdwan থেকে ছাড়বে

  1. Burdwan Howrah MEMU Special – 1:50 am

সমস্ত ট্রেনই নির্দিষ্ট টাইম মেনে , যদিকোনো নুতন Bandel Station এর News আসে এই ওয়েবসাইট এ জানিয়ে দেয়াও হবে।

কোচিং ছাড়াই সোজা আইএএস অফিসার

 ব্যান্ডেল স্টেশন বন্ধ – যাত্রীদের হয়রানির শেষ নেই

এই তিনদিন ব্যান্ডেল স্টেশন সম্পূর্ণরূপে বন্ধ থাকায় নিত্যযাত্রীদের গন্তব্য স্টেশনে পৌঁছাতে প্রচন্ড হয়রানির শিকার হতে হয়। এই তিন দিন ব্যান্ডেল লাইনের নিত্যযাত্রীদের ঘুরপথে, বাদুর ঝোলা হয়ে কাজে যেতে হচ্ছিল। আর প্রধান প্রধান রাস্তা গুলিতে সরকারি বাস সীমিত সংখ্যায় থাকায় এর সুযোগ টোটো অটো ও প্রাইভেট বাস চালক না ভালোভাবে নিয়েছে। অন্যান্য দিনের থেকে এই তিনদিন অতিরিক্ত ভাড়া চাইছিল যাত্রীদের কাছে। বহু জায়গায় টোটো চালক দের সঙ্গে বচসা জড়িয়ে পড়েন নিত্যযাত্রীরা।

এ কদিন ব্যান্ডেল স্টেশন বন্ধ থাকায় চুঁচুড়া স্টেশন এর চোখে পড়ার মতো ছিল এই সুযোগকে কাজে লাগানোর জন্য অন্যান্য জায়গা টোটো চালক ব্যান্ডেল স্টেশনের টোটো নিয়ে হাজির হয় তখন টোটো চালক দের মধ্যে ঝামেলা বেধে যায়। এই সময় বহু লোক ঘুরতে যান আর ট্রেন বাতিল, ব্যান্ডেল স্টেশনের রেল চলাচল বন্ধ, এর ফলে বহু হয়রানির শিকার হতে হয়েছে নিত্যযাত্রীদের। আবার ব্যান্ডেল স্টেশন খুলে যাওয়া নিত্যযাত্রীরা এখন একটাই আশা করছেন যে পরিস্থিতি আগের অবস্থায় আবার ফিরে আসুক।

Leave a Comment