BSNL এর সবথেকে Popular Recharge Plan এখন অর্ধেক দামে, এখনই রিচার্জ করুন!

BSNL Racharge Plan 2023: নতুন বছরে বিএসএনএল গ্রাহকদের জন্য বিরাট এক উপহার নিয়ে হাজির হয়েছে।  বিএসএনএল নতুন বছরে রিচার্জের খরচ কমিয়ে নতুন বছরের উপহার দিল গ্রাহকদের।  সমস্ত মোবাইল ব্যবহারকারী অপেক্ষায় থাকে যে,  নতুন বছরে টেলিকম কোম্পানি গুলি নতুন কিছু রিচার্জ প্ল্যান আনতে চলেছে। বিএসএনএল এর নতুন রিচার্জ প্লান রিচার্জ করলে আপনার অনেক টাকা সাশ্রয় হবে।  সে সম্পর্কে নিচে বিস্তারিতভাবে আলোচনা করা হলো। 

BSNL Popular Reacharge Plan 2023
BSNL Popular Reacharge Plan

বিএসএনএলের ইন্টারনেট পরিষেবা আশানুরূপ না হলেও ভ্যালিডিটি আর কলিং এর দিক থেকে অন্যান্য সমস্ত টেলিকম কোম্পানি কে হার মানিয়ে দেয়।  খুব শিগগিরই এ রাজ্যে বিএসএনএলের 4g পরিষেবা চালু হবে। আর তা চালু হলেই বিএসএনএল ইন্টারনেট স্পিড অন্যান্য টেলিকম প্রোভাইডারদের টক্কর দিতে পারবে। আর বিএসএনএল গ্রাহকদের ইন্টারনেট পরিষেবা নিয়ে যে অভিযোগ দীর্ঘদিন ধরে ছিল সে সমস্যা মিটে যাবে। 

বিএসএনএলের কয়েকটি পপুলার রিচার্জ প্ল্যান দেখে নিন, মাত্র 397 টাকা রিচার্জ করে আনলিমিটেড কলিং, 100 টি এস এম এস, সাতদিনের ভ্যালিডিটি ও প্রতিদিন 2 জিবি করে ইন্টারনেট ডাটা ছাড়াও অন্যান্য সুযোগ-সুবিধা পাবেন। 

পরবর্তী রিচার্জ প্ল্যান টি হল, মাত্র 1198 টাকা রিচার্জে আপনি পাচ্ছেন 300 মিনিট কলিং প্রতি মাসে 30 টি করে এসএমএস, প্রতিদিন 3 জিবি করে ডাটা 365 দিনের জন্য। সমস্ত বিএসএনএল গ্রাহকরা এ প্লান্ট এর প্রতি বেশি উৎসাহ দেখা যাচ্ছে। 

বিএসএনএলের 365 দিনের আরেকটি প্লান্ট বাজারে আছে।  সেটিতে যে সমস্ত সুবিধা গুলি পাবেন সেগুলো হলো –  আনলিমিটেড কলিং,  100 এসএমএস, 24 জিবি ফ্রি  ডাটা, আর এই অফারটির ভ্যালিডিটি হল 365 দিন। 

এছাড়া 1999  টাকার আরেকটি রিচার্জ প্ল্যান বিএসএনএলের আছে।   এটাতে 24 ঘন্টা ফ্রি কলিং, প্রতিদিন 100 টা করে এসএমএস,  এই রিচার্জ প্লান এর সব থেকে বড় আকর্ষণ হলো 600 জিবি ফ্রি ডাটা এই রিচার্জ প্ল্যান এর সাথে পাবেন। 

Leave a Comment