Jio New Recharge Plan – মাত্র ১৩৯ টাকায় এক বছরের জন্য ইন্টারনেট ফ্রি

Jio Recharge Plan: আমাদের এই পোস্টটিতে আপনাকে স্বাগত জানাই। এই পোস্টের প্রধান উদ্দেশ্য হল আপনার কাছে সঠিক তথ্য পৌঁছে দেওয়া। যদি আপনি জিও সিম ব্যবহার করেন তাহলে আপনি এই পোস্টটি পড়ে উপকৃত হবেন। কারণ জিও তার জিও চিপেস্ট রিচার্জ প্ল্যান বাজারে এনেছে। এটি জিওর সবথেকে সস্তা প্ল্যান, মাত্র ১৩৯ টাকার রিচার্জ করলেই সমস্ত কিছু বিনামূল্যে পেয়ে যাবেন। এই প্ল্যানটির মধ্যে আপনি কি কি পেতে চলেছেন তা বিস্তারিত ভাবে এই আর্টিকেলটিতে জানিয়ে দেয়া হয়েছে।

Jio New Recharge Plan

jio new recharge plan 2023
Jio new recharge plan 2023

আপনি যদি জিওর সিম ব্যবহার করেন তাহলে অবশ্যই জানেন যে জিও তার গ্রাহকদের জন্য ১৮ জিবি ইন্টারনেট ডাটা সম্পূর্ণ বিনামূল্যে দিচ্ছে চিপেস্ট জিও রিচার্জ প্ল্যানের দরুন। যদি আপনি জিওর এই রিচার্জ প্ল্যানটা উপভোগ করতে চান তাহলে আপনাকে অফিশিয়াল ওয়েবসাইটে আবেদন করতে হবে।

জিও ১৫৫ টাকা রিচার্জ প্লানে কি কি পাবেন

জিওতার পশ্চিমবঙ্গের সমস্ত গ্রাহকের জন্য একটি খুব সস্তার রিচার্জ প্ল্যান উপহার দিয়েছে। আপনি মাত্র ১৫৫ টাকায় পুরো ২৮ দিনের জন্য আনলিমিটেড কলিং এর সাথে আনলিমিটেড ডাটা ব্যবহার করতে পারবেন। যদি আপনি জিও চিপেস্ট রিচার্জ প্ল্যান নেওয়ার কথা ভাবছেন তাহলে এটি আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ।

জিও দু বছরের রিচার্জ প্ল্যান

জিও গ্রাহকদের জন্য সুখবর। যারা বারবার মোবাইল রিচার্জের ঝুট ঝামেলা থেকে দূরে থাকতে চান জিও তাদের জন্য নিয়ে এসেছে জিওর দু বছরের রিচার্জ প্ল্যান। এই রিচার্জ প্লানে আপনি পেতে চলেছেন দু বছরের জন্য আনলিমিটেড কলিং আর প্রতিদিন ২ জিবি করে ইন্টারনেট ডাটা। এর জন্য আপনাকে মাত্র এত টাকা রিচার্জ করতে হবে।

Jio ১৩৯ টাকা রিচার্জ প্ল্যান

জিওতার সমস্ত গ্রাহকদের জন্য সবথেকে সস্তার ১২৯ টাকা রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হয়েছে। মাত্র ১২৯ টাকায় ৩৬৫ দিনের জন্য জিওর সিম ব্যবহার করতে পারবেন সম্পূর্ণ বিনামূল্যে। প্রতিদিন 2 জিবি করে ডাটা এসএমএস আর আনলিমিটেড কলিং এর সুবিধা পাবেন। কিভাবে এই সুযোগটি আপনি উপভোগ করবেন তা নিচে তালিকা বদ্ধ ভাবে দেয়া হলো।

জিওর ১৪৯ টাকা রিচার্জ করার জন্য প্রথমে মাই জিও অ্যাপ ওপেন করুন।

এরপর আপনি রেজিস্ট্রেশনে ক্লিক করুন।

Visit – Cryptobangla Home

Jio Official Website – Click Here

Leave a Comment