৩১শে ডিসেম্বরের আগে Jio Recharge করলে বিরাট ছাড় পাবেন

Jio Rechage Offer: দেখতে দেখতে ২০২২ কেটে গেল আর সামনে ২০২৩ আর এই নতুন বছরে রিলায়েন্স জিও থেকে শুরু করে অন্যান্য সমস্ত মোবাইল সংস্থাগুলি তাদের রিচার্জ প্ল্যান ও চার্জ যথেষ্ট বৃদ্ধি পাবে বলে জানা গেছে। নতুন বছরের শুরুর দিকে জিও এবং এয়ারটেল তাদের ৫জি পরিষেবা লঞ্চ করতে চলেছে। ২০২২ শেষ হতে আর মাত্র একদিন বাকি তাই জিও নতুন বছরে তার গ্রাহকদের নতুন উপহার দিতে কিছু রিচার্জ প্ল্যান বাজারে নিয়ে এসেছে চলুন সেগুলি দেখে নেয়া যাক।

Happy New Year Jio Recharge Offer
Happy New Year Jio Recharge Offer

Jio recharge plan 2023

নতুন বছরে Jio তার গ্রাহকদের জন্য Jio Happy New Year 2023 Recharge Plan নিয়ে হাজির হয়েছে। এই রিচার্জ প্ল্যানটি উপভোগ করার জন্য আপনাকে ২০২৩ টাকা রিচার্জ করতে হবে। এই প্লেনের দরুন আপনি প্রতিদিন 2.5 GB ইন্টারনেট ডাটা পাবেন অর্থাৎ মোটামুটি ৩৬০ জিবি ইন্টারনেট ডাটা আপনি পেতে চলেছেন। আর আপনি এই ইন্টারনেট ডাটা শেষ করে ফেললে তখন আপনার ইন্টারনেটের স্পিড হবে ৬৪ KBPS।

এই প্ল্যানটির সাথে আরো যেসমস্ত অফারগুলি পাবেন সেগুলি হল প্রতিদিন ১০০ টি করে এসএমএস, Jio App এর সম্পূর্ণ বিনামূল্যে subscription, আর নতুন ইউজাররা প্রাইম মেম্বারশিপ সাবস্ক্রিপশন পাবে।

এই Jio Recharg প্ল্যানটা নেওয়ার আগে কয়েকটি বিষয় আপনাকে খেয়াল রাখতে হবে। যেমন, এই প্ল্যানটি ২৫২ দিন বৈধ থাকবে। মোট ৯ মাস, প্রতি মাসে ২৮ দিনের হিসাবে এই রিচার্জ প্ল্যানটি গ্রাহকদের জন্য উপলব্ধ করা হয়েছে।

২৯৯৯ টাকার আরেকটি Recharge Plan নিয়ে এসেছে Jio। এই রিচার্জ প্লানে আপনি প্রতিদিন দু দশমিক 5 GB Data পাবেন। মোট ৯১২.৫ GB ডাটা জিওর এই নতুন রিচার্জ প্লানে আপনি পেতে চলেছেন। আরো যে সমস্ত অফারগুলি আপনি পেতে চলেছেন সেগুলি হল, অতিরিক্ত ৭৫ জিবি ডাটা, ২৩ দিন অতিরিক্ত রিচার্জ প্লান বৈধ থাকবে, ১০০টা করে প্রতিদিন এসএমএস পাঠাতে পারবেন, জিও অ্যাপসের সাবস্ক্রাইবশন, আনলিমিটেড কলিং। আর এই প্ল্যানটি পুরো এক বছর অর্থাৎ ৩৬৫ দিন বৈধ থাকবে।

আরো একটি রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে জিও মাত্র ৭৪৯ টাকা রিচার্জ করলেই আপনি প্রতিদিন 2GB ডাটা, আনলিমিটেড কলিং, ১০০টি এসএমএস এর সাথে জিও অ্যাপসের বিনামূল্যে subscription আর এই অফারটি বৈধ থাকবে ৯০ দিনের জন্য।

Leave a Comment