KK Dead: কলকাতায় অনুষ্ঠান করতে এসে মারা গেলেন বলিউড সিঙ্গার কে কে (কৃষ্ণকুমার কান্নাথ )

কোলকাতা: কেউ ভাবতেই পারেনি এমন  ভাবে অকালে চলে যাবেন কৃষ্ণকুমার কান্নাথ ওরফে কে কে, যাকে  গোটা বিশ্ব কেকে নামে চেনে। কলকাতায় অনুষ্ঠান করতে আসে মারা গেলেন বলিউড সিঙ্গার কে কে (KK Dead)।

মঙ্গলবার কলকাতায় অনুষ্ঠান ছেড়ে হোটেলে ফিরে গুরুতর অসুস্থ হয়ে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে(CMRI Hospital) চিকিৎসাধীন অবস্থায়  রাত  সাড়ে নটার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বিখ্যাত বলিউড সিঙ্গার কৃষ্ণকুমার কান্নাথ ওরফে কে কে। শোকস্তব্ধ,  তার অনুরাগী, প্রিয় জন থেকে শুরু করে  ভারতের সংগীত জগত।

বলিউড সিঙ্গার কে কের কি হয়েছিল ?

সোম বার, মঙ্গলবার পরপর দুদিন কলকাতার বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন এই বলিউড সিঙ্গার কে কে। মঙ্গলবার নজরুল মঞ্চে গুরুদাস কলেজ ছাত্র সংসদের অনুষ্ঠান  করেছিলেন। অনুষ্ঠান থেকে হোটেলে ফিরতেই গুরুতর অসুস্থ হয়ে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে (CMRI Hospital) তাকে নিয়ে যাওয়া হয়। তার অবস্থাটা এতটা খারাপ হয়ে গিয়েছিল যে চিকিৎসা করেও বাঁচানো গেল না। চিকিৎসকরা জানিয়েছেন সম্ভবত হৃদরোগে আক্রান্ত (Cardiac Arrest) হয়ে তার মৃত্যু হয়েছে।

আরো পড়ুন –উচ্চমাধ্যমিক পরীক্ষায় ফেল করাই আত্মহত্যা করলো Umbrella Girl?

কখন মারা যান বললিউড সিঙ্গার কে কে ?

কে কে-কে সিএমআরআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়, ওই হসপিটাল থেকে ঘোষণা করা হয় যে তিনি মারা গেছেন। ডাক্তাররা জানাচ্ছেন যে রাত দশটার সময় তাকে হাসপাতালে নিয়ে আসা হয়। ডাক্তারদের কোথায় এটা হতে পারে  Cardiac Arrest।

কোচিং ছাড়াই সোজা আইএএস অফিসার শ্রেয়া শ্রী

৩০ রাউন্ড গুলিতে ঝাঁজরা করে খুন পাঞ্জাবি সিঙ্গার সিধু মুসে ওয়ালা

যদিওবা পোস্টমর্টেম রিপোর্ট আজকে আসার কথা। রিপোর্ট সামনে এলেই জানা যাবে কেকের সাথে কি হয়েছিল।

অনুষ্ঠান শেষ করে কেকে নিউ দিল্লি ফ্লাইট ধরার কথা ছিল বুধবার সকালে। কিন্তু তার আর নিউ দিল্লি যাওয়ার হলোনা। তার পরিবারকে খবর দেয়া হয়ে গেছে আজ তারা কলকাতায় আসবেন। কোনরকম অসন্তোষের সৃষ্টি না হয় তার জন্য অনেক পুলিশ মোতায়েন করা হয়েছে হসপিটাল চত্বরে। বলিউড সিঙ্গার কে কের কলকাতায় মৃত্যু ঘটেছে এই কথাটা আগুনের মতো ছড়িয়ে পড়তেই তার অনুরাগীরা ভিড় জমিয়েছেন হাসপাতালে। 

কে কে-র কয়েকটি জনপ্রিয় গানের তালিকা

  1. তুঝে সোচ তাহু
  2.  খুদা জানে
  3. তুহি মেরি সাব হে
  4. হা তু হে
  5. কেয়া মুঝে পেয়ার হে
  6.  লাবো কো
  7.  প্রিয়া  আয় না
  8.  জারা সা
  9. মেনে দিল সে কাহা

কে কের জীবনের সূচনা এই ভাবে হয়

কেকে 1994 থেকে তার সংগীতের যাত্রা শুরু করেন জিংগেল এর মাধ্যমে। তিনি 11 টি ভাষায় মোট 3583 ভেঙ্গে ফেলেছেন।কিন্তু তার প্রথম পূর্ণদৈর্ঘ্যের সংগীত প্রকাশ পায় 1999 সালে “ তারাপ তারাপ কে ইস দিল  সে” ।তিনি তার মধুর সংগীত এর জন্য গানের অনেকগুলি পুরস্কার পেয়েছেন।  তিনি বেস্ট প্লেব্যাক  সিঙ্গার অ্যাওয়ার্ডে ভূষিত হয়েছেন।

কে কে কোথা থেকে ও গানের তালিম নেন নি। কে কে একজন ভার্সেটাইল সিঙ্গার ছিলেন।তিনি ভারতের বিভিন্ন ভাষায় গান গেয়েছেন যেমন তামিল তেলেগু কানাড়া মালায়ালাম মারাঠি গুজরাটি হিন্দি আসামিয়া ও বাংলা ভাষায়।

 বলিউড সিঙ্গার কেকের মৃত্যুতে সনু নিগাম এ আর রহমান এছাড়া অনেক কলাকুশলীরা শোক প্রকাশ করেছে। 

বলিউড সংগীতশিল্পী মাত্র 53 বছর বয়সে পরলোক গমন করলেন। কে কে রেখে গেলেন তার পরিবারের তিন সদস্য কে, তার পরিবারে আছেন তার স্ত্রী, একটি মেয়ে একটি ছেলে।

কে কে সম্পূর্ণ নামটা কী?

কে কে সম্পূর্ণ নামটা হলো কৃষ্ণকুমার কান্নাথ (Krishnakumar Kunnath).

মারা যাওয়ার সময় কে কে বয়স কত ছিল?

কে কে মাত্র ৫৩ বছর বয়সে মারাযান।

কে কে কখন মারা যান?

কে কে রাট ৯:৩০ এর দিকে মারা যান।

কে কের মৃত্যুর কারণ কী?

চিকিৎসকরা জানিয়েছেন সম্ভবত হৃদরোগে আক্রান্ত (Cardiac Arrest) হয়ে তার মৃত্যু হয়েছে।

Leave a Comment