সম্রাট পৃথ্বীরাজ মুভি বক্স অফিস কালেকশন – দেখুন অক্ষয়ের Prithviraj Movie কতটাকা collection করলো প্রথম দিনে?

Prithviraj Movie Collection: অক্ষয় কুমারের বচ্চন পান্ডে মুভি রিলিজ প্রথম দিন যে হারে ব্যবসা করেছিল কিন্তু কাল থিয়েটারে মুক্তি পাওয়া অক্ষয় কুমারের নতুন মুভি “সম্রাট পৃথ্বীরাজ (Samrat Prithviraj)” সে রেকর্ডকে এখনো ভাঙতে পারেনি। যদিও বা অন্যান্য ভারতীয় সিনেমায় তুলনায় ভালই চলছে থিয়েটারে।

ছবির প্রযোজক জানিয়েছেন যে সম্রাট পৃথ্বীরাজ মুভি আজ শনিবার 10. 70 কোটি টাকার ব্যবসা।

ফিল্ম অ্যানালিসিস তারান আদর্ষ ছবির লেটেস্ট কালেকশন এর রিপোর্ট শেয়ার করেছে টুইটারে। যেখানে তিনি চারটি সেরা সিনেমার তুলনা করেছেন যেগুলি প্রকাশের প্রথম দিন ভালো আয় করেছে।

  1. ভুলভুলাইয়া টু -১৪.১১ কোটি
  2. বাচ্চান পান্ডে -১৩.২৬ কোটি
  3. সম্রাট পৃথিবীর ওয়াজ ১০.৭০ কোটি
  4. গঙ্গুবাই কথিয়াওয়াদি – ১০.৫০ কোটি

ভারতের মহান যোদ্ধা রাজা পৃথ্বীরাজ চৌহান এর জীবনীর উপর তৈরি ফিল্ম “সম্রাট পৃথ্বীরাজ” ভারতীয় সিনেমাহলে প্রকাশিত হয়। মুখ্য ভূমিকায় অভিনয় করেছে অক্ষয় কুমার আর 2017 সালে মিস ওয়ার্ল্ড মানুষী চিল্লার যে এই মুভিতে প্রথমবারের মতো অভিনয় করতে দেখা যাবে। এই চলচ্চিত্রটি পরিচালনা করেছেন লেখক নির্দেশক চন্দ্রা প্রকাশ দ্বিভেদী (Chandra Prakash Dwivedi)।

আরো পড়ুন –উচ্চমাধ্যমিক পরীক্ষায় ফেল করাই আত্মহত্যা করলো Umbrella Girl?

পরিচালক একটি বিবৃতিতে জানিয়েছেন যে, দর্শকরা এই মুভির কাহিনীটা যেটা সম্রাট সম্রাট পৃথ্বীরাজ চৌহান এর সাহস আর আত্মত্যাগের ঘটনার ওপর নির্ধারিত তা দর্শকরা পছন্দ করেছে।

“সম্রাট পৃথিবীর আজ মনে করতেন যে ভারত ভারতীয়দের জন্য, ভারতকে আক্রমনকারীদের হাত থেকে রক্ষা করার জন্য শেষ নিঃশ্বাস পর্যন্ত লড়ে যাবেন। আমাদের প্রধান উদ্দেশ্য হচ্ছে যে এই মহান ভারতীয় রাজার কাহিনীটাকে যতটা সম্ভব সমস্ত ভারতীয় দের কাছে পৌঁছে দেওয়া। আমরা চেষ্টা করব যে পরবর্তী সময়ে দেশবাসীর সামনে আরো ভালো সিনেমা যেন উপহার দিতে পারি।

সম্রাট পৃথ্বীরাজ মুভিতে অক্ষয় কুমার ছাড়াও সঞ্জয় দত্ত ও সনু সুদ অভিনয় করেছেন। ইয়াশ রাজ ফিল্মসের ব্যানারে তৈরি সম্রাট পৃথ্বীরাজ চৌহান সিনেমা হিন্দি, তামিল, তেলেগু এই তিনটি ভাষায় প্রকাশ করা হয়েছে। বিজেপি শাসিত রাজ্য গুলিতে যেমন উত্তরপ্রদেশ মধ্যপ্রদেশ উত্তরাখণ্ডে এই সিনেমা কে সম্পূর্ণরূপে ট্যাক্স ফ্রি করা হয়েছে।ফ্লিম ক্রিটিকরা আশা করছেন যে আগের দিনগুলোতে সম্রাট পৃথ্বীরাজ মুভি বক্স অফিসে ভালো কালেকশন।

Leave a Comment