৩০ রাউন্ড গুলিতে ঝাঁজরা করে খুন পাঞ্জাবি সিঙ্গার সিধু মুসে ওয়ালা | Sidhu Moose Wala Murder Case in Bengali

Sidhu Moose Wala Murder Case in Bengali: পাঞ্জাবি সিঙ্গার ও কংগ্রেস লিডার সিধু মুসে ওয়ালা কে রবিবার মনসা (mansa) জেলার জাবাহারকে (jawaharke) গ্রামে 30 রাউন্ড গুলি করে হত্যা করা হয়। পাঞ্জাব পুলিশ 424 জন এর নিরাপত্তা তুলে নিয়েছিল যার মধ্যে পাঞ্জাবি সিঙ্গার সিধু মুস ওয়ালা নামটাও ছিল। যেমনি পাঞ্জাব পুলিশ সিধু মুসা ওয়ালার নিরাপত্তা তুলে নিল তেমনি এই অঘটনটা ঘটে গেল।

সিধু মুসে ওয়ালা একজন কংগ্রেস লিডার ছিলেন। তিনি কংগ্রেসের সাথে যুক্ত হয়েছিলেন পাঞ্জাব ইলেকশনের কিছুদিন আগে। কংগ্রেসের টিকিটে মানসা জেলা থেকে তিনি ভোটেও লড়েছিলেন। কিন্তু আম আদমি পার্টির (AAP) পার্থী ডক্টর বিজয় সিংলা (Dr Vijay Singla) কাছে 63 হাজার ভোটের ব্যবধানে পরাজিত হন। পাঞ্জাবের মুসা গ্রাম থেকে আসেন বলে তার নামের শেষে “মুসাওয়ালা” যুক্ত করা হয়।

পাঞ্জাবি সিঙ্গার সিধু মুসে ওয়ালা খুন

টিনএজারদের কাছে মুসা ওয়ালা খুবই জনপ্রিয় একটি মুখ। নভেম্বর মাসে কংগ্রেসের সাথে যুক্ত হন এরপর কংগ্রেস তাকে ভোটে লড়ার জন্য টিকিট দেয়। এখনো পর্যন্ত মুসা বলার হত্যার ব্যাপারে তেমন কিছু তথ্য হাতে আসেনি।

আম আদমি পার্টির সমর্থকরা Sidhu Moose Wala কে পছন্দ করতেন না। আম আদমি পার্টির সাপোর্টারদের Sidhu Moose Wala “গাদ্দার” (Gaddar)পর্যন্ত বলে দিয়েছিলেন। এটা নিয়ে অনেক হই হট্টগোল হয়েছিল তখন। আর তখনই পাঞ্জাবি রেপ সিঙ্গার (Panjabi Rap Singer) আম আদমি পার্টির সমর্থকদের বিরুদ্ধে “গাদ্দার” শব্দটি ব্যবহার করেছিলেন। তিনি এই ঘটনাটিকে নিয়ে একটি গানও রিলিজ করেছিলেন। – “Scapegoot

মুসা ওয়ালা পাঞ্জাবি ভোটারদেরও কথা শোনাতে পিছপা হননি। তিনি পাঞ্জাবি ভোটারদের বলেছিলেন Sheikh activist Paramjit Kaur khalra কি করে হেরে গেল।

কোচিং ছাড়াই সোজা আইএএস অফিসার শ্রেয়া শ্রী

Madhymik Result 2022 Date

Sidhu Moose Wala Murder video

সিধু মুসে ওয়ালার খুন বিতর্ক “গাদ্দার গান” নিয়ে | Sidhu Moose Wala Murder Case in Bengali

সিধু মুসে ওয়ালা আম আদমি পার্টির সাপোর্টার দের উদ্দেশ্যে যে গানটি গিয়েছিলেন, তাতে এখনো পর্যন্ত 22 লক্ষ ভিউ আছে কিন্তু এই গানটিতে এমন অনেক শব্দ ব্যবহার করা হয়েছে যেটা পাঞ্জাবি ভোটার আর আম আদমি পার্টি সাপোর্টারদের কে উদ্দেশ্য করে।

অবশ্য পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভাগবন্ত মনন (Bhagwant Mann) এই আপিল জারি করেছেন যে যতটা হতে পারে ধৈর্য ধরে রাখুন। পুরো দেশ সিধু মুসাওয়ালা মৃত্যুর খবর (Sidhu Moose Wala Murder) শুনে বিস্মৃত, আর সবাই দুঃখ প্রকাশ করছেন। বিজেপি লিডার Majendar Singh Sirsa FIR করার কথা বলেছেন, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভাগবন্ত মনন এর ওপরে। বারবার আমরা পাঞ্জাবের মুখ্যমন্ত্রী কে পাঞ্জাবের পরিস্থিতির ব্যাপারে সচেতন করেছিলাম তবুও তিনি শোনেননি।

কে এই পাঞ্জাবি সিঙ্গার সিধু মুসে ওয়ালা?

পাঞ্জাবি সিঙ্গার সিধু মুসে ওয়ালা খুন | Sidhu Moose Wala Murder Case in Bengali
পাঞ্জাবি সিঙ্গার সিধু মুসে ওয়ালা খুন | Sidhu Moose Wala Murder Case in Bengali

17 June 1993 Shubhdeep Singh Sidhu ওরফে সিধু মুসেওয়ালা জন্মগ্রহণ করেন। ইলেকট্রিক ইঞ্জিনিয়ার নিয়ে পড়ে ছিলেন। কলেজেই মিউজিক শেখেন তারপর কানাডায় চলে যান। Controversial Punjabi Singer গুলির মধ্যে এরো নাম আছে। কারণ বন্দুক বাজি, গ্যাং কালচার তার গানে প্রায় প্রমোট করতেন।

কেন হত্যা করা হলো সিধু মুসা ওয়ালাকে এবং কেন |Sidhu moose wala death reason in bengali

সব থেকে বড় কথা হচ্ছে যে কে এবং কেন হত্যা করা হলো সিধু মুসাওয়ালা কে?

Kannada based gangster Goldi Brar এই হত্যার দায়িত্ব নিজের কাঁধে নিয়েছেন। Goldi Brar Lawrence Bishnoi Gang এর সদস্য যেটা পাঞ্জাবে খুবই সক্রিয়।

Mansa SSP Gaurav Toora যিনি এ ঘটনা তদারকি করছেন তিনি জানিয়েছেন যে দুটি গ্যাংএর মধ্যে ঝামেলার কারণে এই ঘটনাটি ঘটেছে। ইনভেস্টিগেশনে এটা জানা যাচ্ছে যে, প্রথমত সিধু মুসা ওয়ালা জানতেন যে তার প্রাণের আশঙ্কা আছে তবুও তিনি বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করছিলেন না। FIR করা হয়ে গেছে আর আমরা Action নেব কিন্তু কার ওপর।

যখন দুটি দলের মধ্যে খুব গোলাগুলি চলছিল তখনই সিধু মুসে ওয়ালা 30 রাউন্ড গুলি লাগে। আর যারা তার সঙ্গে ছিল তাদেরও গুলি লাগে। পাতিয়ালা হাসপাতালে চিকিৎসা চলছে। দিল্লি পুলিশ গ্যাংস্টার গোল্ডির লিংক খোঁজার চেষ্টা করছে। কোথা থেকে হেফাজতে নেওয়া যায়। তার জন্য স্পেশাল সেইলের তারা আজ সোমবার মিটিং করবেন কিভাবে গোল Gangster Goldi Brar কে কানাডা থেকে ধরা হবে।

আর যে সিধু মুসে ওয়ালা শেষ গান রিলিজ করেছিল ‘Last Ride‘, তার একটি অনুরাগী লিখেছেন যে, তিনি তার আসন্ন মৃত্যু অনুভব করতে পেরেছিলেন। সেই ভাবই প্রকাশ পেয়েছে এই গানটিতে।

সবাই পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর পদত্যাগের দাবি জানাচ্ছে। পাঞ্জাবের মুখ্যমন্ত্রী বলেছেন দোষীদের কঠোর থেকে কঠোরতম শাস্তি দেয়া হবে।

উপসংহার

পাঞ্জাবি সিঙ্গার সিধু মুসে ওয়ালার খুন ভেতরে এখনো অনেক ঘটনা লুকিয়ে আছে আস্তে আস্তে সমস্ত কিছু বাইরে বেরিয়ে আসবে। Punjabi Rap Singer Sidhu Moosa Wala Murder Case News In Bengali-তে নতুন খবর জানাযাবে সবার আগে আমাদের এই ওয়েবসাইট “ক্রিপ্টো বাংলা” তে প্রকাশ করাহবে। তার জন্য আমাদের ফলো করতে হবে।

সিধু মুসে ওয়ালা কে?

সিধু মুসে ওয়ালা হচ্ছেন এক জন জনপ্রয় পাঞ্জাবি সিঙ্গার আর কংগ্রেস লিডার।

সিধু মুসে ওয়ালার আসল নাম কি ?

সিধু মুসে ওয়ালার আসল নাম হচ্ছে শুভদীপ সিংহ সিধু (Shubhdeep Singh Sidhu)।

সিধু মুসে ওয়ালার বয়স কত ?

সিধু মুসে ওয়ালা ১১ ই জুন ১৯৯৫ – ২৯ শে মে ২০২২ অনুসারে ১৮ বছর ১১ মাস ১৯ দিন।

Sidhu Moose Wala সম্পত্তির পরিমান কত ?

সিধু মুসে ওয়ালার net worth USD $1,000,000 – $1,500,000 এর মধ্যে। 

Sidhu moose wala death date?

সিধু মুসে ওয়ালার মারা জান ২৯/০৫/২০২২ তারিখে।

Leave a Comment